বরুড়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

আরাফাত হোসেন, বরুড়া।।
কুমিল্লার বরুড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন এ প্রতিপাদ্যের আলোকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা এর সভাপতিত্বে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মঈন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ নাসরিন সুলতানা তনু।

এসময় বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিন হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রাশেদুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নুর মোহাম্মদ শামীম, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সোলাইমান মিঞা, সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন দপ্তরের সার্ভিস সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন, ক্ষুদা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গঠনে দেশের কৃষি খাতকে এগিয়ে যাওয়ার লক্ষে বিনামূল্যে উন্নত বীজ, সার বিতরণ করে যাচ্ছেন।

প্রতিটি অঞ্চলে গ্রামকে শহরে রুপান্তর করতে প্রতিটি অঞ্চলে রাস্তা ঘাট, হাটবাজার ও শিক্ষা মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো নির্মাণ, শিক্ষা ভাতা প্রদান, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যানে বয়স্ক ভাতা-বিধবা, ও প্রতিবন্ধী ভাতা প্রদান করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রত্যেকটি প্রতিষ্ঠানকে কাজ করতে হবে। শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page